Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
রামগঞ্জে জাতীয় শোক দিবস পালন
বিস্তারিত
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা, শহীদের স্মরণে নীরবতা পালন, বিশেষ দোয়া ও কাঙ্গালি ভোজ,খাবার বিতরন,আলোচনা সভাসহ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে পালিত হয়েছে জাতীয় শোক দিবস। শনিবার সকাল ৮টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এর পর আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার সভাপতিত্বে এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলীপ দে’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ.ক.ম রুহুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবির, রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মজিবুল হক মজিব, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, লামচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহেনারা পান্না, চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল কাশেম মাস্টার,আওয়ামীলীগ নেতা ইঞ্জিঃ মোঃ মজিবুর রহমান স্বপন,মোঃ হুমায়ুন কবির, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামছু, যুগ্ন-আহ্বায়ক এস এম মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগের নেতাকর্মীরা।
দুপুরে ড.আনোয়ার খানের অর্থায়নে পৌরসভা এবং দশ ইউনিয়নের বিভিন্ন স্থানে কাঙ্গালি ভোজ এবং মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
19/08/2020
আর্কাইভ তারিখ
19/08/2021